ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্যাংক ও মন্দিরে ডাকাতির পরিকল্পনা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
ব্যাংক ও মন্দিরে ডাকাতির পরিকল্পনা!

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের বছিলা স্বপ্নধরা এলাকায় ডাকাতির পরিকল্পনাকালে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতাররা হলেন- মো. ইব্রাহীম চৌধুরী, মো. লোকমান হাকিম, মো. রিপন খান ও মো. মাহবুব মিয়া ওরফে মাবুদ মিয়া।

ডিবি জানায়, গ্রেফতাররা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কৃষিব্যাংক ও মোকসেদপুর মন্দিরে ডাকাতির পরিকল্পনা করছিল।

শনিবার (৫ মার্চ) দিনগত রাতে মোহাম্মদপুরের বছিলা স্বপ্নধরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি লোহার ছোরা ও চারটি ভিন্ন মডেলের মোবাইল ফোন জব্দ করা হয়।

ডিবি তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. শাহাদত হোসেন সুমা জানান, সম্প্রতি ঘটে যাওয়া বাসে ডাকাতির ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট অনেক ডাকাতকে গ্রেফতার করা হয়। এদের জিজ্ঞাসাবাদে নতুন এ ডাকাত দলটির বিষয়ে তথ্য পাই।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি আরও জানান, তারা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কৃষিব্যাংক ও মোকসেদপুর মন্দিরে ডাকাতির পরিকল্পনা করছিল। তবে গোয়েন্দা নজরদারির কারণে ডাকাতি সংঘটিত হবার আগেই তাদের সে পরিকল্পনা ভেস্তে দিয়েছি। গ্রেফতারদের মধ্যে রিপন উত্তরা পশ্চিম থানার বাস ডাকাতির মামলার আসামি।

মোহাম্মদপুর থানায় দায়েরকৃত মামলায় তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান শাহাদত হোসেন সুমা।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।