ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে নারীর পা বিচ্ছিন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে নারীর পা বিচ্ছিন্ন

ঢাকা: রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তার বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর হবে।

 

রোববার (৬ মার্চ) দুপুর আড়াইটার দিকে খিলগাঁও রেলগেট ও বাগিচা এলাকার মধ্যবর্তী স্থানে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান জানান, দুপুরে খিলগাঁও রেলগেট এলাকায় একটি ট্রেনের নিচে কাটা পড়ে ওই নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তার নাম-ঠিকানা এখনো জানা যায়নি। তবে তার কাছ থেকে শুধু জানা গেছে আলো। এ নামটা সঠিক কিনা এখনও বলা যাচ্ছে না। চিকিৎসকরা বলছেন তার অবস্থা ভেরি ভেরি ক্রিটিক্যাল। বিস্তারিত জানার জন্য চেষ্টা করছি। ওই নারীর পরনে সাদা রঙের ম্যাক্সি রয়েছে।

এদিকে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন জানান, দুপুর ২টা ৪০ মিনিটের দিকে কমলাপুর থেকে ছেড়ে গেছে সিলসিটি রাজশাহীগামী একটি ট্রেনে। এছাড়া দুপুর ২টার পরে ময়মনসিংহ থেকে একটি ট্রেন কমলাপুর স্টেশনে আসে। তবে কোন ট্রেনের নিচে কাটা পরে ওই নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে তা এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।