ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ মেম্বার ইনডাকশন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ মেম্বার ইনডাকশন অনুষ্ঠিত

ঢাকা: আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)-এর আঞ্চলিক অধ্যায় জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ সালের মেম্বার ইনডাকশন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকার অদূরে একটি অবকাশ কেন্দ্রে জেসিআই ঢাকা ওয়েস্টের সদস্যদের নিয়ে এই মিলনমেলা বসে।

স্বেচ্ছাসেবী সংগঠনটির লোকাল চ্যাপ্টার থেকে জানানো হয়, প্রতি বছরের মতো এবারও তারা সফলভাবে সদস্যদের নিয়ে এই বাৎসরিক আয়োজনটি সম্পন্ন করেছে। এই আয়োজনের মাধ্যমে মূলত সদস্যরা একে অপরের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির সুযোগ পান এবং নানা দিক-নির্দেশনা নিয়ে সমাজসেবামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করতে পারেন।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন- জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল, জেসিআই বাংলাদেশের ন্যাশনাল স্কিল এবং ট্যালেন্ট ডেভেলপমেন্ট অফিসার মেহেদী হোসেন, জেসিআই বাংলাদেশের পরিচালক ত্বহা ইয়াছিন রমাদান ও চ্যাপ্টারটির প্রায় অর্ধশত সদস্য।

জানা যায়, এই আয়োজনে সংগঠনটির সদস্যদের জন্য একটি বিশেষ ট্রেনিং সেশন পরিচালনা করা হয়। একইসঙ্গে বিনোদনের জন্য বেশকিছু খেলাধুলা ও র‍্যাফেল ড্র-এর ব্যবস্থা রাখা হয়।

উল্লেখ্য, জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের একটি আন্তর্জাতিক সংগঠন, যেটি কাজ করছে ১২০টিরও অধিক দেশে। সংগঠনটি সমাজে সক্রিয় থেকে সমাজকে মানসম্মত করতে ও বদলে দিতে বিশেষ ভূমিকা রাখে। জেসিআই কাজ করে দক্ষতা, জ্ঞান ও বুদ্ধি বিকাশের মাধ্যমে ব্যক্তিগত উন্নয়ন নিয়ে, যার মাধ্যমে সমাজের সঠিক নাগরিক হিসেবে তরুণ সমাজ তার দায়িত্ব পালন করতে পারে। বাংলাদেশে কাজ করতে জেসিআই এর ২৫ টিরও অধিক শাখা যারমধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট সর্ববৃহৎ এবং প্রাচীনতম।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।