ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘খেলাধুলা যুবসমাজকে অপরাধ থেকে দূরে রাখে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
‘খেলাধুলা যুবসমাজকে অপরাধ থেকে দূরে রাখে’

চাঁদপুর: চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, মোবাইল, মাদক, কিশোরগ্যাং থেকে দূরে সরাতে যুবসমাজকে খেলাধুলার মধ্যে রাখতে হবে। অভিভাবকরাও তাদের সন্তানদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করার চেষ্টা করবেন।

তাহলে আপনার সন্তান মোবাইলসহ অন্যান্য অপরাধমূলক কাজে আসক্ত হবে না।

শুক্রবার (৪ মার্চ) বিকেলে চাঁদপুর আউটার স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে এবং জেলা শিক্ষা অফিসের আয়োজনে শীতকালীন দলীয় খেলা ও ক্রীড়া (অ্যাথলেটিকস) প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অভিভাবক কোনো কারণে সন্তানদের প্রতি অবহেলা করলে তারা সঠিক পথে থাকে না। সন্তান কি করে, কার সঙ্গে সময় কাটায়, কোথায় যায়, সব কিছুর খোঁজ রাখতে হবে। আমাদের উচিৎ সন্তানদের দেশ প্রেমিক ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য সঠিকভাবে দায়িত্ব পালন করা।

চাঁদপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গিয়াস উদ্দিন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাংবাদিক এমআর ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছাম্মৎ রাশেদা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আসিফ মহিউদ্দিন।

বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিরা।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।