ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএসপিএর সভাপতি বাবলা, সাধারণ সম্পাদক সামন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
বিএসপিএর সভাপতি বাবলা, সাধারণ সম্পাদক সামন

ঢাকা: ক্রীড়া সাংবাদিকদের সবচেয়ে প্রাচীন সংগঠন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা ও সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিনের স্পোর্টস ইনচার্জ সামন হোসেন নির্বাচিত হয়েছেন।  

তারা যথাক্রমে দ্য রিপোর্টের সাবেক স্পোর্টস ইনচার্জ আরিফ সোহেল ও দৈনিক ইত্তেফাকের সোহেল সারোয়ার চঞ্চলকে হারিয়েছেন।

 

এছাড়া নির্বাচনে সহ সভাপতি পদে বাংলাদেশ পোস্টের মো. আনোয়ার উল্লাহ ও আজকালের খবরের কাজী শহীদুল আলম নির্বাচিত হয়েছেন। একইপদে দৈনিক সংগ্রামের কামরুজ্জামান হিরু পরাজিত হন।  

যুগ্ম সম্পাদক পদে যমুনা টিভির মুজনেবিন তারেক ও চ্যানেল টোয়েন্টিফোরের রেদওয়ান সুলতান (শুয়েব) নির্বাচিত হয়েছেন। একইপদে সাইফ গ্লোবাল স্পোর্টসের মামুন হোসেন ও দৈনিক আমাদের সময়ের সুশান্ত উৎসবকে হারিয়েছেন তারা।  

অর্থ সম্পাদক পদে দৈনিক সংগ্রামের মিঞা রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন, তিনি হারিয়েছেন রাইজিং বিডির আমিনুল ইসলামকে। সাংগঠনিক সম্পাদক পদে বিডিনিউজের রুবেল জুবায়ের নির্বাচিত হয়েছেন৷ তিনি দৈনিক সমকালের সাখাওয়াত হোসেন জয়কে হারিয়েছেন। দফতর সম্পাদক পদে বিজনেস পোস্টের সামীউর রহমান নির্বাচিত হয়েছেন। একইপদে দৈনিক অবজারভারের মাহতাব উদ্দিনকে হারান তিনি। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিবিসি বাংলার ফয়সাল তিতুমীর নির্বাচিত হয়েছেন। একইপদে দৈনিক জনকণ্ঠের রুমেল খানকে হারিয়েছেন তিনি।  

কমিটির কাযনির্বাহী সদস্য পদে পরাগ আরমান (এটিএন বাংলা), খায়রুল ইসলাম শাহীন (ফ্রিল্যান্স), তালহা বিন নজরুল (ফ্রিল্যান্স), সাহাবউদ্দিন সাহাব (দৈনিক করতোয়া), রাশিদা আফজালুন নেসা (বিএসএস), আবু হোরায়রা তামিম (একুশে টিভি), সাজিদ মুস্তাহিদ (সময় টিভি), এ কে এম ফয়জুল ইসলাম (চ্যানেল২৪) ও মাসুক মিয়া (আমাদের সময়) নির্বাচিত হয়েছেন। সদস্য পদে জাগোনিউজের রফিকুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান।  

শুক্রবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দ্বিবার্ষিক সাধারণ সভা ও ভোটগ্রহণ হয়। ভোট গণনা শেষে রাত ৮টার দিকে প্রধান নির্বাচন কমিশনার বিমান ভট্টাচার্য ফল ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
কেআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।