ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
বাজিতপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, এক ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের সময় জ্ঞান হারিয়ে রমজান আলী ওরফে কালা মিয়া (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

 

শুক্রবার (০৪ মার্চ) দুপুরে উপজেলার কৈলাগ ইউনিয়নের কুকরারাই গ্রামে এ ঘটনা ঘটে।  

রমজান আলী উপজেলার কৈলাগ ইউনিয়নের কুকরারাই গ্রামের বাসিন্দা।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুকরারাই গ্রামের জামে মসজিদের লিজ নেওয়া জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে কুকরারাই ও পাশের নয়াহাটি গ্রামের লোকজনের মধ্যে বিরোধ রয়েছে। শুক্রবার দুপুরে এ নিয়ে কুকরারাই ও নয়াহাটি গ্রামের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে উভয়পক্ষ দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কুকরারাই গ্রামের রমজান আলী মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা রমজান আলীকে উদ্ধার করে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।