ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
মিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ যুবক নিহত প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর রূপনগর বেড়িবাঁধে পিকআপ ভ্যানের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী মারা গেছেন।  

শুক্রবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে বেড়িবাঁধ এলাকার সাদি পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মিলন হোসেন (২২), হারুন (১৭) ও শামিম হোসেন (১৮)। মিলন ফুটপান্ডায় খাবার সরবরাহ করতেন, হারুন ও শামিম মোটর গ্যারেজে কাজ করতেন।

হাছান নামে তাদের এক বন্ধু বলেন, বিকেলে তিন বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে রূপনগর বেড়িবাঁধে পিকআপ ভ্যানের ধাক্কায় তিনজন আহত হন। ঘটনাস্থলে গিয়ে হারুনকে মৃত দেখতে পাই। মিলন ও শামিমকে আহত অবস্থায় প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে মারা যান মিলন। আর চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামিম।

মিলনের চাচা মো. জামাল হোসেন জানান, মিলনের বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা এলাকায়। বাবার নাম সোবহান মিয়া। বর্তমানে মিরপুর ১ উত্তর বিশিল তিন নম্বর রোডে থাকতেন তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মিলন মারা যান সাড়ে ৬টার দিকে আর শামিম চিকিৎসাধীন অবস্থায় মারা যান পৌনে ৮টার দিকে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, রূপনগরে বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় হারুন নামে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। বাকি দু’জন ঢামেক হাসপাতালে মারা গেছেন। মিলনের বিস্তারিত ঠিকানা পাওয়া গেলেও বাকি দুজনের ঠিকানা পাওয়া যায়নি।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, কোন যানবাহনের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে, সেটি এখনও জানা যায়নি। তবে জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।