ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে কাঁচাবাজারে অভিযান, জব্দ ১ টন মাছ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
ধানমন্ডিতে কাঁচাবাজারে অভিযান, জব্দ ১ টন মাছ

ঢাকা: অস্থায়ী কাঁচাবাজারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক টনের বেশি মাছ জব্দ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

বৃহস্পতিবার (০৩ মার্চ) ধানমন্ডির (৫/এ) সুগন্ধা কমিউনিটি সেন্টারের সামনে রাস্তার ওপরে স্থাপিত অস্থায়ী কাঁচাবাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মলা, কোরাল, ইলিশ, চিংড়ি, রুই, শৌল, বোয়াল, আইড়সহ প্রায় ২০ প্রজাতির এক হাজার ৪১ কেজি মাছ, ১৪ হালি মুরগি ও অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়।

জব্দ করা মাছ ও মুরগি আজিমপুরের স্যার সলিমুল্লাহ এতিমখানা প্রাঙ্গণে এনে তা সাতটি এতিমখানায় বিতরণ করা হয়। এ সময় ফলমূলসহ জব্দ করা সরঞ্জাম স্পট নিলামে ২৫ হাজার টাকায় বিক্রি করা হয়।

এছাড়াও এদিন বিকেলে খিলগাঁও আইডিয়াল স্কুল, তালতলা চৌধুরীপাড়া সড়ক, জনতা ফার্মেসি সংলগ্ন ফুটপাত, খিলগাঁও তিলপাপাড়া, খিলগাঁও রেলগেইট, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর সংলগ্ন ফুটপাতের উভয় দিকে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সড়কের উভয় পাশের ফুটপাতে অবস্থিত দুই শতাধিক দোকান ও অস্থায়ী স্থাপনা উচ্ছেদ করা হয়। এছাড়া সিটি করপোরেশন আইন ২০০৯ এর ৯২ (৭) ধারা লঙ্ঘনের দায়ে দুটি মামলায় ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে জব্দ করা আনুমানিক ১০০ লিটার অকটেন ও পাঁচ লিটার ডিজেল ছয় হাজার ৮৭০ টাকায় স্পট নিলামে বিক্রি করা হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
আরকেআর/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।