ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ছুরিকাঘাতে যুবক খুন, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
ঝিনাইদহে ছুরিকাঘাতে যুবক খুন, আহত ২ আবু হুসাইন

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আবু হুসাইন (১৯) নামে এক যুবক খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দু’জন।

বৃহস্পতিবার (০৩ মার্চ) জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

বুধবার (০২ মার্চ) দিনগত রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত হুসাইন জেলা শহরের হামদহ শান্তি নগরপাড়ার মনিরুল ইসলামের ছেলে।   আহতরা হলেন- জেলা শহরের ইসলামপাড়ার নজরুল মালিতার ছেলে জুলফিকার ও ফিরোজ।

নিহত হুসাইনের বন্ধু শাহিদ হোসেন জানান, বুধবার সন্ধ্যার দিকে পাঁচ বন্ধু মিলে মান্দারবাড়িয়া গ্রামের স্কুল মাঠে আয়োজিত ওয়াজ মাহফিল শুনতে যান। সেখানে জিহাদ নামে স্থানীয় এক যুবকের সঙ্গে হুসাইনের ধাক্কা লাগে। এনিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে মাহফিল থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে গতিরোধ করে জিহাদসহ ১০-১৫ জন লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে। স্থানীয়রা আহত তিন যুবককে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে হুসাইন ও জুলফিকারের অবস্থার অবনতি হলে তাদের ফরিদপুর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে হুসাইনের মৃত্যু হয়। অন্য বন্ধু ফিরোজ ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ