ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কেভেটর চালককে কুপিয়েছে এসআই’র ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
স্কেভেটর চালককে কুপিয়েছে এসআই’র ছেলে উজ্জ্বল মোল্যা

নড়াইল: নড়াইলের চিত্রা নদী খননে বাধা দিয়ে স্কেভেটর চালককে কুপিয়ে জখম করেছে এক পুলিশ কর্মকর্তার ছেলে। আহত চালক উজ্জ্বল মোল্যা (১৬) বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী বাদি হয়ে নড়াইল সদর থানায় মামলা করেছেন।

আহত উজ্জ্বলের বাড়ি মানিকগঞ্জ জেলায়। তার বাবার নাম নাজির মোল্যা। তিনি পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদারী প্রতিষ্ঠানের হয়ে নদী খননের কাজ করছে।

জানা যায়, নড়াইলের চিত্রা নদীর ধোন্দা থেকে মাইজপাড়া অংশের খনন চলছে। নদী পাড়ের ধোন্দা এলাকায় (নড়াইল পুলিশ ফাঁড়িতে কর্মরত) উপ-পরিদর্শক (এসআই) হাফিজুরের বাড়ির কয়েকটি গাছ নদী থেকে তোলা মাটিতে ঢেকে যায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে হাফিজুরের ছেলে কামরুজ্জামান মাটি কাটার কাজে ব্যবহৃত স্কেভেটরের চালক উজ্জ্বলকে কয়েকজন সঙ্গী নিয়ে প্রথমে মারধর করে। পরে দা দিয়ে পিঠে এবং হাতে কুপিয়ে জখম করে। ঘটনার পরপরই কামরুজ্জামান পালিয়ে যান।

আহত উজ্জ্বল মোল্যার অভিযোগ করে বলেন, ‘আমারে স্কেভেটর বন্ধ করে নেমে আসাতে বলে। নামলে প্রথমে আমারে কিলঘুসি মারে কামরুল, এরপর পেছন দিক থেকে কুপিয়েছে’।

আহত উজ্জ্বলকে দেখতে হাসপাতালে আসেন এসআই হাফিজুর রহমান। তখন তিনি বলেন, ‘আমার ছেলে অন্যায় করেছে। আইনগত ব্যবস্থা নেওয়ার ব্যাপারে আমি সহযোগিতা করবো’।

নড়াইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল সেন বাংলানিউজকে জানান, সরকারিভাবে চিত্রা নদী খননের কাজ চলছে। এই কাজে বাধা দিয়ে একজনকর্মীকে কোপানো হয়েছে। আমরা মামলা দায়ের করে আইনগত সহায়তা চাই।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বাংলানিউজকে জানান, সরকারি কাজে বাধার বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের তরফ থেকে মামলা করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।