ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলো টগি ফান ওয়ার্ল্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২, ২০২২
চলো টগি ফান ওয়ার্ল্ডে ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: কোথাও খেলার মাঠ নেই। তাই উচ্ছ্বল কিশোর-কিশোরী এখন ঘরবন্দী।

স্বপ্নের ডানা আর মেলে না অবসাদের ভারে। দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ তাই শিশু-কিশোরদের সুস্থ বিনোদনের জন্য গড়ে তুলেছে বিশাল থিম পার্ক ‘টগি ফান ওয়ার্ল্ড’।

 

টগি ফান ওয়ার্ল্ড সেজেছে নতুন সাজে। আধুনিকায়নের পাশাপাশি যুক্ত হয়েছে নতুন নতুন রোমাঞ্চকর সব গেমস এবং রাইড, যার সংখ্যা দেড়শরও বেশি।

 

 

সন্তানের সঙ্গী বাবা-মায়েদের বিনোদনের উপযোগী আয়োজনও আছে টগি ওয়ার্ল্ডে। যেন পুরো পরিবার একসঙ্গে মেতে উঠতে পারে জীবনের আনন্দে।

 

 

এসব গেমস ও রাইডের সিংহভাগই ইউরোপ ও চীন থেকে আমদানিকৃত। প্রতিটি রাইডের নিরাপত্তা ব্যবস্থা আন্তর্জাতিকমানের। বুধবার (২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ওয়ানে একটি চমৎকার ফ্ল্যাম মবের মাধ্যমে টগি ফান ওয়ার্ল্ডের উদ্বোধন করা হয়।

 

 

বসুন্ধরা সিটির লেভেল ৮ থেকে ১৮ পর্যন্ত বিস্তৃত টগি ফান ওয়ার্ল্ডে লেজার ট্যাগ, পেইন্ট বল, ভার্চ্যুয়াল রিয়ালিটি ও অগমেন্টেড রিয়্যালিটি গেমের মত রোমাঞ্চকর সব আয়োজন রয়েছে সব বয়সীদের জন্য।

 

 

রোলার কোস্টার এবং আরও অনেক রুদ্ধশ্বাস সব রাইড তো রয়েছেই। পুরো আয়োজনের মূল লক্ষ্য সব মানুষ যেন রোমাঞ্চ জয়ের আনন্দ নিয়ে বেড়ে ওঠে।

বিস্তারিত জানতে ও ই-টিকিটের জন্যে ভিজিট করুন www.toggifunworld.com

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২, ২০২২
এসই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ