ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলন মেলার ভারতীয় প্রতিনিধিদল নাটোরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলন মেলার ভারতীয় প্রতিনিধিদল নাটোরে

নাটোর: পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলন মেলার ভারতীয় প্রতিনিধিদল নাটোরে পৌঁছেছে।  

রোববার (২৭ ফেব্রুয়ারি) বেলা দেড়টার সময় ভারতের সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটি’র চ্যান্সেলর এবং ফ্রেন্ডস্ অব বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট সত্যম রায় চৌধুরীর নেতৃত্বে ৪২ সদস্যের প্রতিনিধিদল নাটোরের রাণীভবানী রাজবাড়িতে আসেন এবং শ্যাম সুন্দর মন্দিরে পূজা অর্চণায় অংশ নেন।

ভারতের ত্রিপুরা ও পশ্চিমবঙ্গ রাজ্য থেকে আগত প্রতিনিধিদলের মধ্যে রয়েছেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী (কারাগার) রাম প্রসাদ পাল। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

প্রতিনিধিদল বিকেল ৫টায় নাটোরের উত্তরা গণভবন পরিদর্শনে যান। সেখানে পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলার মূল আয়োজন অনুষ্ঠিত হয়। অতিথিরা উত্তরা গণভবনে বঙ্গবন্ধুর উপরে একটি আলোকচিত্র প্রদর্শনী উপভোগ করেন। ভারত ও বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহণে যৌথ সাংস্কৃতিক সন্ধ্যা এবং রাতে লেজার লাইট শো’ উপভোগ করবেন।  

নবনীতা রায় চৌধুরী, ঋতুপর্ণা, মৌ রায় চৌধুরী, শাহেদ প্রমুখ এই প্রতিনিধি দলে রয়েছেন বলে ফ্রেন্ডস অব বাংলাদেশ কোঅর্ডিনেটিং চ্যাপ্টারের প্রধান সমন্বয়ক এএসএম সামছুল আরেফিন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।