ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
বীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত

দিনাজপুর: দিনাজপুর বীরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ইসমাইল হোসেন (৪৫) নামে এক সাবেক ইউপি সদস্য নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নুরুল ইসলাম নামে নবনির্বাচিত এক চেয়াম্যান আহত হয়েছেন।

 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার ২৫ মাইল (গোয়ালপাড়া) এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ইসমাইল হোসেন উপজেলার ৫নং সুজালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তিনি একই ইউনিয়নের বড় শীতলাই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। আহত নরুল ইসলাম সুজালপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়াম্যান।  

স্থানীয়সূত্রে জানা যায়, নুরুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল চালিয়ে  ঠাকুরগাঁও থেকে নিজ বাসা বীরগঞ্জে ফিরছিলেন ইসমাইল হোসেন। পথিমধ্যে উপজেলার ২৫ মাইল এলাকায় পৌঁছালে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি সাইকেলের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা ঠাকুরগাঁওগামী একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেন। স্থানীয়রা  আহত অবস্থায় চেয়ারম্যান নরুল ইসলামকেউদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার।  

এ বিষয়ে বীরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিস প্রধান (ভারপ্রাপ্ত) মেরাজ আলী বলেন, স্থানীয়দের ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। পরে মরদেহ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্ত করি এবং আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।