ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশের জন্য ‘জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স’ নির্মাণ করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
পুলিশের জন্য ‘জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স’ নির্মাণ করা হবে

নোয়াখালী: পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, দায়িত্ব পালনের পাশাপাশি পুলিশ খেলাধুলায় পুলিশ সদস্যরা ভালো করছে। খেলাধুলায় জাতীয় পর্যায়ে পুলিশের সুনাম রয়েছে।

বাংলাদেশ ও আন্তর্জাতিক পরিমণ্ডলে পুলিশ সদস্যরা খেলাধুলায় অংশগ্রহণ করছে। আগামীতে পুলিশের জন্য ঢাকায় জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করা হবে। এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করছি। এছাড়াও একাধিক স্টেডিয়াম নির্মাণ করা হবে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী পুলিশ লাইন্সে জেলা পুলিশ আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ খেলাধুলায় খুব ভালো করছে। আমরা এবার যাদের কনস্টেবল হিসেবে নিয়োগ দিয়েছি তাদের উচ্চতা অনেক। এদের খেলায় যুক্ত করলে আগামীতে খেলাধুলায় পুলিশ ভালো করবে। এভাবে পুলিশ খেলোয়াড়রা আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রতিনিধিত্ব করবে। এভাবেই বাংলাদেশ পুলিশ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রতিনিধিত্ব করবে।

বার্ষিক পুলিশ সমাবেশের প্রথম পর্যায়ে মনোরম প্যারেড প্রর্দশন করেন নোয়াখালী জেলা পুলিশের চৌকোষ প্যারেড দল এবং বিভিন্ন খেলাধুলার ইভেন্ট অনুষ্ঠিত হয়।  

এরআগে, বেলুন ফেস্টুন উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ (বিপিএম বার)। এছাড়া পুলিশ লাইন মাঠে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণের (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন, সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।