ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে নারী বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
কুড়িগ্রামে নারী বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

কুড়িগ্রাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে ১১ জন নারী বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সম্মাননা দেওয়া অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা।

অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষ থেকে এ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করেন জেলার ১০ নারী বীর মুক্তিযোদ্ধা। এ সময় প্রয়াত বীর মুক্তিযোদ্ধা তারামন বিবিকেও (বীর প্রতীক) সম্মাননা দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য (এমপি) পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ রেজাউল করিম, পৌর মেয়র মো. কাজিউল ইসলাম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক শাহানা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে নারী বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা হিসেবে ক্রেস্ট, শাড়ি, শাল ও মাস্ক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।