ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

না জানিয়ে বিয়ে, বিশেষ অঙ্গ হারালেন যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
না জানিয়ে বিয়ে, বিশেষ অঙ্গ হারালেন যুবক

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে না জানিয়ে বিয়ে করায় পদ্ম দাশ (৩৫) নামে এক যুবকের লিঙ্গ কর্তন করেছে তৃতীয় লিঙ্গের (হিজড়া) ভোলা নামে এক বন্ধু।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে গুরুতর আহত পদ্ম দাশকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে সোমবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার ছোট শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে।  পদ্ম দাশ উপজেলার আমলাগাছী হাট এলাকার অনন্ত দাশের ছেলে।

স্থানীয়রা জানায়, পদ্ম'র সঙ্গে দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল তৃতীয় লিঙ্গের ভোলার। কিছুদিন আগে পদ্ম তার বন্ধু ভোলাকে না জানিয়ে বিয়ে  করেন। এতে ভোলা মনে মনে ক্ষুব্ধ হন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ভোলার নানার বাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্মকে দাওয়াত করেন। পরিকল্পিতভাব খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে আপ্যায়ন করেন।

কিছুক্ষণের মধ্যেই পদ্ম অচেতন হয়ে পড়লে ব্লেড দিয়ে তার লিঙ্গ কেটে ফেলেন ভোলা। এতে পদ্ম চিৎকার শুরু করলে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে আজ সকালে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ঘটনার পরই ভোলা বাড়ি থেকে পালিয়েছে। আহত পদ্ম দাশকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ দায়ের করেনি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।