ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসন্ত ভালোবাসা মিলেমিশে একাকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
বসন্ত ভালোবাসা মিলেমিশে একাকার

নারায়ণগঞ্জ: একেতো ঋতুরাজ বসন্তের প্রথম দিন পহেলা ফাল্গুন তার সঙ্গে যুক্ত হয়েছে ভালোবাসা দিবস। একদিকে লাল গোলাপ অন্যদিকে হলুদ ফুল ও বাসন্তী রঙের কাপড় পরে ঘুরে বেড়ানো।

সব মিলিয়ে বাইরের চারিদিকের দৃশ্য যেন লালে হলুদে একাকার মানে বসন্ত ভালোবাসা মিলে একাকার হয়ে গেছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সরেজমিনে নারায়ণগঞ্জ শহরে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সকাল থেকে ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, প্রতিটি খাবারের দোকানে, পার্কগুলোতে বিশেষ দিন উপলক্ষে বিশেষ আয়োজন করা হয়েছে। প্রতিটি স্থানেই প্রিয়জনকে নিয়ে ঘুরতে বের হয়েছেন মানুষ। তরুণ-তরুণী, নব বিবাহিতরা এদিন লাল শাড়ি লাল পাঞ্জাবি করে বের হয়েছেন। এর মধ্যে আবার একদল বের হয়েছে বাসন্তী রঙের শাড়ি পাঞ্জাবিতে।  

এদিন ফুলের দোকানগুলোতে দেখা গেছে ভিড়। সকলের নানা রকমের ফুল কিনে প্রিয়জনকে উপহার দিচ্ছেন। বিশেষ দিনকে কেন্দ্র করে শহরের উপহারের দোকানগুলোতেই জমজমাট বেচাবিক্রি হয়েছে।  

কেন্দ্রীয় শহীদ মিনারে কথা হয় ঘুরতে বের হওয়া প্রিয়া সাহার সঙ্গে। তিনি জানান, তার ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে, পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উদযাপন করতে বের হয়েছেন তিনি। রেস্টুরেন্টে খাওয়া শেষে সারাদিন ঘুরে বেড়াবেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এমআরপি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।