ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামের দুধকুমার নদে মিললো অর্ধগলিত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
কুড়িগ্রামের দুধকুমার নদে মিললো অর্ধগলিত মরদেহ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দুধকুমার নদ থেকে ৪০ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার দুধকুমার নদের সোনাহাট সেতুর দক্ষিণে নির্মাণাধীন নতুন গার্ডার সেতুর পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে দুধকুমার নদে একটি অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে ভুরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এলেও পরিচয় শনাক্ত হয়নি। তবে মরদেহটি ভারত থেকে নদীতে ভেসে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টির সত‍্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পানিতে ডুবে ওই অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহটির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদশে সময়: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এফইএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।