ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে নারী মুক্তিযোদ্ধার টাকা ছিনতাইকালে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
মেহেরপুরে নারী মুক্তিযোদ্ধার টাকা ছিনতাইকালে যুবক আটক

মেহেরপুর: মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়া এলাকাতে বীর মুক্তিযোদ্ধা বেগম সালেহার টাকা ছিনতাই করার সময় কালু নামের এক ছিনতাইকারীকে আটক করেছে মেহেরপুর বিশেষ শাখা পুলিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া এলাকার প্রগতি ক্লিনিকের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

মেহেরপুর বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বাংলানিউজকে জানান, বীর মুক্তিযোদ্ধা বেগম সালেহা মেহেরপুর প্রধান ডাকঘর থেকে সঞ্চয়ের টাকা সংগ্রহ করে বাড়িতে ফিরছিলেন। এ সময় কালু ও রুবেল নামের দুই ছিনতাইকারী তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। তখন বেগম সালেহার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। মেহেরপুর জেলা পুলিশের বিশেষ শাখার এসআই সোহেল এবং এসআই ইব্রাহিম স্থানীয়দের সাহায্যে কালুকে আটক করেন। আটক কালু মেহেরপুর শহরের গোরস্থান পাড়ার রবিউল ইসলামের ছেলে এবং পলাতক রুবেল একই এলাকার মঈন ড্রাইভারের ছেলে।

বেগম সালেহা জানান, পোস্ট অফিস থেকে ১০ হাজার টাকা তুলে আমি ব্যাগের ভিতর নিয়ে হেঁটে যাচ্ছিলাম। এ সময় ওই দু’জন ছিনতাইকারী আমার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পলিয়ে যাওয়ার সময় আমি চিৎকার দিলে লোকজন ছুটে আসে। পরে পুলিশের দুইজন সদস্য একজনকে আটক করেছে এবং অপর একজন ছিনতাইকারী আমার টাকা নিয়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, আটক কালুর বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে সদর থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় পলাতক আসামি রুবেলকে আটক এবং টাকা উদ্ধারের জন্য পুলিশ মাঠে নেমেছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।