ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোমবার রাজশাহী যাচ্ছেন খাদ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
সোমবার রাজশাহী যাচ্ছেন খাদ্যমন্ত্রী

রাজশাহী: সোমবার (০৭ ফেব্রুয়ারি) খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার রাজশাহী যাবেন। রোববার (০৬ ফেব্রুয়ারি) সরকারি এক তথ্য বিবরণীতে তার সফর সূচির কথা জানানো হয়েছে।

তথ্য বিবরণীতে বলা হয়েছে, সরকারি সফর সূচি অনুযায়ী মন্ত্রী সোমবার সকালে প্লেনে করে শাহ মখদুম (রহঃ) বিমানবন্দরে পৌঁছবেন। এদিন বেলা ১১টায় খাদ্যমন্ত্রী রাজশাহী নগর ভবন সিটি হলে অনুষ্ঠিতব্য বাংলাদেশ-ইন্ডিয়া কালচারাল মিটে অংশ নিবেন।

বিকেল ৪টায় রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অবৈধ মজুতদারি রোধে করণীয় ও বাজার তদারকি সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এদিন বিকেলে খাদ্যমন্ত্রী নওগাঁর উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

দুই দিনের সরকারি এই সফরে মন্ত্রী পরদিন মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) রংপুর সফর করবেন। এদিন বিকেলে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিতব্য অবৈধ মজুতদারি রোধে করণীয় ও বাজার তদারকি সংক্রান্ত মতবিনিময় সভায় যোগদান করবেন।

ওইদিন রাতে সাধন চন্দ্র মজুমদার সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।