ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিবনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
মুজিবনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ ফাইল ছবি

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ-দর্শনা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় শহিদুল ইসলাম নামে এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মহব্বত হোসেন নামে একজন।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এ তথ্য জানান।

নিহত শহিদুল একই উপজেলার বাগোয়ান গ্রামের তাহেরুল ইসলামের ছেলে। আর আহত মহব্বত একই গ্রামের ইন্দুর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কেদারগঞ্জ আসছিলেন শহিদুল ও মহব্বত। পথে বল্লভপুর মোড় এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন আরোহী দু’জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর শহিদুলের অবস্থার অবনতি ঘটে। সেখান থেকে তাকে কুমেক হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। পরে মুমূর্ষু অবস্থায় শহিদুলকে কুষ্টিয়া নেওয়ার পথে পথে তার মৃত্যু হয়।

এদিকে, আহত মহব্বতের ডান পায়ের নিচের অংশ দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।