ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

অ্যাওয়ার্ড পেল সেতু কালভার্ট নির্মাণ প্রকল্প

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
অ্যাওয়ার্ড পেল সেতু কালভার্ট নির্মাণ প্রকল্প

ঢাকা: গ্রামীণ যোগাযোগ উন্নয়নে বিশেষ অবদান রাখায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ‘গ্রামীণ রাস্তায় সেতু কালভার্ট নির্মাণ প্রকল্প’ পিডি ও ডিপিডিকে ‘এটিএন বাংলা-উন্নয়নে বাংলাদেশ অ্যাওয়ার্ড ২০২১’ সম্মাননায় ভূষিত করা হয়েছে।  বিএফডিসিতে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়,  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। সভাপতিত্ব করেন এটিএন বাংলা ও এটিএন নিউজ-এর চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটি পরিকল্পনা, গবেষণা ও উপস্থাপনায় ছিলেন মো. মানসুরুল হক।

পাশাপাশি অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ, সংস্কৃতি, ক্রীড়া ও প্রশাসনসহ বিভিন্ন খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখা বিভিন্ন ক্যাটাগরিতে ২২ জন বিশিষ্ট ব্যক্তিকে এই বিশেষ সম্মাননা দেওয়া হয়।

সম্মাননাপ্রাপ্ত অন্যরা হলেন, জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি,  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো.  এনামুর রহমান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এনআরবিসি ব্যাংকের  চেয়ারম্যান পারভেজ তমাল, সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌকিফ, সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, নর্দান গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.  তোফাজ্জল ইসলাম, যুগ্ম সচিব সৈয়দা ফারহানা কাউনাইন, জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. দেলোয়ার হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জ-এর ডিআইজি হাবিবুর রহমান, প্রতিবন্ধী ব‍্যক্তি উন্নয়নে হেদায়েতুল আজিজ মুন্না ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি আগামী শুক্রবার (৪ ফেব্রুয়ারি)  সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরকেআর/আইএসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।