ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গেন্ডারিয়ায় ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
গেন্ডারিয়ায় ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর গেন্ডারিয়ায় ছাদে ঘুড়ি ওড়ানোর সময় নিচে পড়ে জিসান হোসেন জিম (৮) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন। মৃত জিসান গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া গ্রামের জামাল হোসেনের ছেলে।

মৃত শিশুটির মা জরিনা বেগম বাংলানিউজকে জানান, দুই মেয়ে এক ছেলেকে নিয়ে গেন্ডারিয়ার ফরিদাবাদ ভাণ্ডারির গলিতে টিনশেড বাসায় ভাড়া থাকেন। জিসানের বাবা জামাল ছয় বছর আগে তাদের ছেড়ে অন্যত্র বিয়ে করে চলে যায়। এরপর থেকে তিনি অন্যের বাসায় গৃহকর্মীর কাজ করছেন। প্রতিদিনের মত আজ সকালে জিসানকে নিয়ে ফরিদাবাদ এলাকায় বৈশাখী হাউজিংয়ের সাততলার বাসার দোতলায় কাজে যায়।

জরিনা বলেন, জিসান আমাকে বলে সে সাততলার ছাদে ঘুড়ি ওড়াতে যাচ্ছে। দুপুরে নিচতলা থেকে সংবাদ পাই সে ছাদ থেকে নিচে পড়ে গেছে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি গেন্ডারিয়া থানায় অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।