ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোর অটোরিকশা চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোর অটোরিকশা চালকের

রংপুর: রংপুরের কাউনিয়ায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তুরাগ মিয়া (১৬) নামে এক কিশোর অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।  

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার সাহেবগঞ্জ সারাংপুরে রংপুর-হারাগাছ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় আহত হন এইচএসসি পরীক্ষার্থীসহ দুইজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তুরাগ হারাগাছ পৌর এলাকার কলেজ মাঠ বানু পাড়ার আব্দুল জলিলের ছেলে। আহতরা হলেন হারাগাছ পৌর এলাকার দালালহাট স্কুলপাড়া মহল্লার মৃত মজিবুর রহমানের ছেলে রিজু মিয়া (৪৫) এবং দালালহাট নতুন বাজার এলাকার শিপন মিয়ার মেয়ে এইচএসসি পরীক্ষার্থী সুমাইয়া আক্তার (১৬)।

পুলিশ জানায়, নিহত তুরাগ সোমবার সকালে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশায় রংপুরের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি উল্লেখিত এলাকার বাঁকে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালকসহ তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে মারা যায় তুরাগ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার সেকেন্ড অফিসার সালাম মিয়া জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।