ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে কিশোরের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
কোম্পানীগঞ্জে কিশোরের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার 

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় এক কিশোরের (১৫) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোববার (৩১ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চৌকিদার বাড়ি সংলগ্ন মহিষের ডগি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

 

স্থানীয়রা জানায়, বেলা ১১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া সমাজের এক নারী ধানক্ষেতে গরুর গোবর কুড়াতে যান। এসময় ওই নারী মুখে কস টেপ পেচানো, হাত-পা বাঁধা অবস্থায় এক কিশোরের মরদেহ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসে। তবে উপস্থিত স্থানীয় এলাকাবাসী এখন পর্যন্ত ওই কিশোরের পরিচয় জানাতে পারেনি।
 
স্থানীয় বাসিন্দা মো. শিপন ও বেলাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে কে বা কারা রোববার গভীর রাতে এ কিশোরকে অন্য কোনো জায়গায় হত্যা করে মরদেহ এখানে ফেলে গেছে। মরদেহের কাছ থেকে একটি মাস্ক, একটি পেঁয়াজ, ১ জোড়া হাত মোজা, একটি ম্যাচ পাওয়া যায়।  

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস.এম মিজানুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।