ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চিকিৎসককে রাতভর বাসে ঘুরিয়ে মারধর-লুট, ডাকাত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
চিকিৎসককে রাতভর বাসে ঘুরিয়ে মারধর-লুট, ডাকাত গ্রেফতার

ঢাকা: গত ২০ জানুয়ারি রাতভর বাসে করে ঘুরিয়ে মারধর করে সবকিছু লুটের ঘটনায় ডাকাতদলের সদস্যদের গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (৩০ জানুয়ারি) রাজধানীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, গত ২০ জানুয়ারি রাতে রাজধানীর আব্দুল্লাহপুর থেকে দূরপাল্লার এক বাসে ওঠার পর ভয়ানক এক ডাকাতদলের কবলে পড়েন একজন চিকিৎসক। এ ঘটনায় জড়িত ডাকাতসহ অন্য এক আন্তঃজেলা ডাকাতদলের পুরো চক্রকে গ্রেফতার করেছে ডিবি।

সোমবার (৩১ জানুয়ারি) বেলা ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত ২০ জানুয়ারি বন্ধুর সঙ্গে ঢাকা থেকে কর্মস্থল টাঙ্গাইলে রওনা হন ডা. শফিকুল ইসলাম। রাত সাড়ে ১২টার দিকে আব্দুল্লাহপুর থেকে ওঠেন ঢাকা-রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের একটি বাসে। মিনিট ১৫ পর তারা বুঝতে পারেন যাত্রীবেশী থাকা বাসের অধিকাংশই ডাকাত।

রাতভর রাজধানীর আশপাশের বিভিন্ন স্থানে ঘুরে যাত্রী তোলে বাসটি। মারধর করে তাদের কাছ থেকে সবকিছু ছিনিয়ে নেয় যাত্রীবেশী ডাকাতরা। পরে ভুক্তভোগীদের নামিয়ে দেওয়া হয় অজ্ঞাত স্থানে।

ভুক্তভোগী ডা. শফিকুল ইসলাম সজীব জানান, রাতভর ঘুরিয়ে সকালে মাতুয়াইলে রাস্তার পাশে তাদেরকে ফেলে পালিয়ে যায় ডাকাতরা। সেখান থেকে প্রথমে যাত্রাবাড়ী থানায়, পরে উত্তরা পশ্চিম থানায় অভিযোগ জানাতে যান তিনি। কিন্তু আব্দুল্লাহপুর থেকে বাসে ওঠায় এবং যাত্রাবাড়ীতে বাস থেমেছে এমন অজুহাতে মামলা নেয়নি কোনো থানা পুলিশ।

এ নিয়ে নিজের ফেসবুক প্রোফাইলে ক্ষোভ আর কষ্টের কথাও জানান এই চিকিৎসক।

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
পিএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।