ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

লঞ্চের ধাক্কায় নিখোঁজ জেলের মরদেহ অবশেষে উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
লঞ্চের ধাক্কায় নিখোঁজ জেলের মরদেহ অবশেষে উদ্ধার  প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে আড়িয়াল খাঁ নদীতে লঞ্চের ধাক্কায় নিখোঁজের চার দিন পর মাসুম খান নামের জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

রোববার (৩০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের গাজীপুর এলাকার আড়িয়াল খাঁ নদী থেকে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা।

মাসুম খানের বাড়ি উপজেলার চাঁদপাশা ইউনিয়নের গাজীপুর গ্রামের মো. ইসমাইল খানের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আড়িয়াল খাঁ নদীতে মাছ ধরতে যান মাসুম খান। ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা পয়সারহাটগামী লঞ্চের ধাক্কায় মাছ ধরা নৌকা ডুবে যাওয়ার ঘটনায় মাসুম খাঁ নিখোঁজ হন। আহত জেলে মো. দেলোয়ারকে অন্য জেলেরা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে।  

পরে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমীনুল ইসলামের সহযোগিতায় বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে দিনভর তল্লাশি চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।  

রোববার বিকেল ৫টার দিকে ঘটনাস্থল থেকে আধা-কিলোমিটার দূরে সায়েমের ইটভাটা সংলগ্ল নদীতে মাসুমের মরদেহ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।