ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শপথের আগেই সড়কে প্রাণ গেল ইউপি সদস্যের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
শপথের আগেই সড়কে প্রাণ গেল ইউপি সদস্যের

জামালপুর: শপথ গ্রহণের আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নবনির্বাচিত ইউপি সদস্য আমজাদ হোসেন (৫৩)।

শনিবার (২৯) সকালে জামালপুর সদর উপজেলার দিগপাইত এলাকায় জামালপুর-মধুপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমজাদ হোসেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আমজাদ হোসেন সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইলের ধনবাড়ি যাচ্ছিলেন। দিগপাইত এলাকায় পৌঁছলে একটি ট্রাক অতিক্রম করার সময় বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল বলেন, গত ২৬ ডিসেম্বরের ইউপি নির্বাচনে আমজাদ হোসেন তার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য পদে জয়ী হন। ১৮ জানুয়ারি তিনি নির্বাচন কমিশনের গেজেটভূক্ত হন। সড়ক দুর্ঘটনায় শপথের আগেই তিনি মৃত্যুবরণ করেন।

নারায়নপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাবিবুর রহমান হাবিব জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।