ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থীর সংঘর্ষে বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থীর সংঘর্ষে বৃদ্ধ নিহত

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে ৩১ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে যমুনার দুর্গম চরাঞ্চলে ভোলা শেখ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত ভোলা শেখ পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার কাজল গ্রামের বাসিন্দা।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পিংনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য পদপ্রার্থী নুরুল ইসলাম (ফুটবল) ও তার প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরুর (মোরগ) লোকজনের মধ্যে নির্বাচনী প্রচারণার শুরু থেকেই বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকাল ১১টার দিকে পশ্চিম নলসন্ধ্যা চরে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখ নিহত হন।

ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুজাত আলী সুরুর লোকজন তাদের ওপর হামলা চালায়। এতে ভোলা শেখ নিহত ও আরও ৮-১০ জন সমর্থক আহত হন।

তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা যায়নি বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।