ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ আল মামুনের বিরুদ্ধে লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র দেখিয়ে ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। চাঁদা দিতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীকে আহত করেছেন বলে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই ব্যবসায়ী।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে দৌলতপুর থানায় এ লিখিত অভিযোগ দেন ভুক্তভুগি ওই ব্যবসায়ী।

অভিযোগ সূত্রে জানা যায়, দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের বড়গাংদিয়া বাজারের ফার্মেসি দোকানি রাজিউর রহমানকে দীর্ঘদিন ধরে সাবেক উপজেলা চেয়ারম্যান চাঁদা দাবি করে হুমকি দিতো। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ফিরোজ আল মামুন তার লোকজন নিয়ে রাজিউরের ফার্মেসিতে যান। এসময় তিনি ৫ লাখ টাকা চাঁদা দাবি করলে রাজিউর দিতে অপারগতা প্রকাশ করলে ফিরোজ আল মামুন তার লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দেন। পরে দোকানের তালা ছুঁড়ে মারলে রাজিউর আহত হন।

এ সময় স্থানীয়রা ছুঁটে এলে ফিরোজ আল মামুনসহ বাকিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনায় রাজিউর রহমান ফিরোজ আল মামুনসহ ১৪ জনের নাম উল্লেখসহ দৌলতপুর থানায় এ অভিযোগ দেন।

শনিবার (২৯ জানুয়ারি) দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, ফিরোজ আল মামুন চাঁদা দাবি করেছেন এমন একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তীকালে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa