ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ইনুর সঙ্গে হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট নেতাদের সাক্ষাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
ইনুর সঙ্গে হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট নেতাদের সাক্ষাত ইনুর সঙ্গে হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট নেতাদের সাক্ষাত।

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং সংসদ সদস্য হাসানুল হক ইনুর সঙ্গে বাংলাদেশ হিন্দু পরিষদ ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতারা সৌজন্য সাক্ষাত করেছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় সংসদ সদস্য ভবনের হাসানুল হক ইনুর বাসায় এ সাক্ষাৎ করেন তারা।

প্রতিনিধি দল জাতীয় সংসদে দুর্গাপূজায় দেশের বিভিন্ন স্থানে পূজা মণ্ডপে হামলা, ভাঙচুর, অগ্নিকাণ্ড, হত্যা, হিন্দুদের ঘর-বাড়িতে হামলার ঘটনার তদন্ত রিপোর্ট ও শ্বেতপত্র প্রকাশ এবং ‘সংখ্যালঘু সুরক্ষা আইন’ প্রণয়ন ও ‘সংখ্যালঘু কমিশন’ গঠনের বিষয় উত্থাপন করায় তার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় জাসদ সভাপতি হাসানুল হক ইনু প্রতিনিধি দলের উদ্দেশ্যে বলেন, জাসদ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের বলিষ্ঠ উত্তরাধিকারী দল হিসাবে একটি সমাজতান্ত্রিক, গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ, জাতীয়তাবাদী দল হিসাবে বাংলাদেশ রাষ্ট্রের ধর্মনিরপেক্ষ চরিত্র বজায় রাখার সার্বক্ষণিক সংগ্রাম জারি রেখেছে এবং এই সংগ্রাম চালিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
আরকেআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa