ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাইকে এসে ছাত্রীর মোবাইল নিয়ে পালাল ২ ছিনতাইকারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
বাইকে এসে ছাত্রীর মোবাইল নিয়ে পালাল ২ ছিনতাইকারী সিসি ক্যামেরার ফুটেজ থেকে নেওয়া

কুমিল্লা: কুমিল্লা কোটবাড়ির সালমানপুর এলাকায় ছাত্রী মেসের সামনে থেকে এক শিক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই শিক্ষার্থী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওই ছাত্রীর নাম তামান্না বিনতে জামান।

জানা যায়, তামান্না কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ১১তম আবর্তনের শিক্ষার্থী। তিনি ইসমাইল খান মঞ্জিলে থাকেন। মেস থেকে সকাল ১১টার দিকে ক্যাম্পাসে যাওয়ার উদ্দেশ্যে তিনি ও তার দুজন বান্ধবী রাস্তায় বের হতেই একটি সুজুকি বাইকে দুইজন ছিনতাইকারী এসে তার (তামান্না) হাত থেকে মোবাইলটি টান মেরে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় তামান্না বিনতে জামান বলেন, এভাবে হাত থেকে টান দিয়ে মোবাইল নিয়ে যাবে সেটা আমার অকল্পনীয় ছিল।

মেস মালিকের ছেলে নাইম খান বলেন, আমরা নিরাপত্তার স্বার্থে বাসার সামনে সিসি ক্যামেরা বসিয়েছি। সিসি ক্যামেরায় ছিনতাইয়ের ঘটনার সবকিছু দেখা যায়। মোবাইল উদ্ধার করতে আমরা ভুক্তভোগী শিক্ষার্থীকে সর্বোচ্চ সহায়তা করবো। আশা করি, পুলিশের সহায়তায় আমরা মোবাইল উদ্ধার করতে পারবো।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, যেখানে ঘটনা ঘটেছে তার কাছাকাছিই পুলিশ ফাঁড়ি আছে। দিনে-দুপুরে এমন ঘটনা দুঃখজনক৷ আমি পুলিশের সঙ্গে যোগাযোগ করবো।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টা পর্যবেক্ষণ করে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করা হবে।

বাংরাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa