ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বোয়ালমারীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
বোয়ালমারীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত দুর্ঘটনাকবলিত অটোভ্যানটি

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বড়গাঁ বাজার এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী সালাহউদ্দিন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন মোটরসাইকেলটির চালক রাব্বি হক (১৮)।

 

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরের দিকে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সালাহউদ্দিন জেলার আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের শিয়ালদি গ্রামের খিজির আহমেদের ছেলে।

জানা গেছে, শুক্রবার দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী থেকে আলফাডাঙ্গা যাচ্ছিলেন সালাহউদ্দিন ও রাব্বি। পথে বড়গাঁ বাজার এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত ডিমবাহী একটি অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা সালাহউদ্দিন ছিটকে রাস্তার ওপর পড়লে একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। সেখান থেকে ফরিদপুর যাওয়ার পথে সালাহউদ্দিনের মৃত্যু হয়। আহত রাব্বি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিসাধীন।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত অটোভ্যান ও মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa