ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৭ কিলোমিটার যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৭ কিলোমিটার যানজট ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাত কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন জরুরি প্রয়োজনে এ পথে যাতায়াত করা যাত্রীরা।

শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে এ যানজটের সৃষ্টি হয়। মূলত মহাসড়কের পাশে মদনপুরে জাহিন টেক্সটাইল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় এ সড়কটি বন্ধ হয়ে যায়। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট।  

এদিকে যানজটে আটকেপড়া রাশেদুল ইসলাম নামে এক যাত্রী বলেন, আমি কুমিল্লা থেকে আসছিলাম, এখন এ যানজটে আটকে পড়েছি। গাড়ি তো নড়ছেই না। কতক্ষণ লাগবে কে জানে। জরুরি প্রয়োজনে ঢাকায় যাচ্ছিলাম এক রোগীকে রক্ত দিতে।

যানজটে আটকেপড়া ঢাকামুখী সুমন আজগর নামে আরেক যাত্রী বলেন, আমি তো পুরো পরিবার নিয়ে ফেঁসে গেছি এ জ্যামে। এখানে বসে আছি সন্ধ্যা ৬টা থেকে। একই জায়গায় মদনপুর আটকে আছি দুই ঘণ্টারও বেশি সময়। বাচ্চাটা অসুস্থ হয়ে পড়ছে। জানি না কখন সব স্বাভাবিক হবে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, আগুনের কারণে একপাশে সড়ক বন্ধ আছে। এ কারণে দীর্ঘ যানজট। তবে ঠিক কত কিলোমিটার যানজট সেটা এখন বলা যাচ্ছে না। সাত কিলোমিটারের চেয়ে বেশিও হতে পারে। আগুন নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত স্বাভাবিক করা যাচ্ছে না সড়ক। আমি নিজেও অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে আছি।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa