ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

না.গঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
না.গঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক হাসপাতালে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ছিনতাইকারীদের হামলায় মো. হাসান (১৯) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলার রামনগর এলাকায় রহিমের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার এয়ার গান উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েকদিন ধরে ওই এলাকায় সন্ধ্যা নামলেই শুরু হয় ছিনতাই ও ডাকাতি। রাতে প্রতিদিন কোন না কোন বাড়িতে বড় ধরনের ডাকাতির ঘটনা ঘটছে। দুর্বৃত্তরা অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি ও ছিনতাই করছে। এতে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। এ পর্যন্ত একাধিক চোর ও ডাকাতকে ধরলেও পরে তারা আবার উৎপাত শুরু করে।

এর মাঝেই শুক্রবার দুপুরে রহিমের বাড়ির সামনে দিয়ে যাবার সময় হাসানকে অস্ত্রসহ ৫/৬ জনের একদল ছিনতাইকারী ঘিরে ধরে। এসময় সঙ্গে থাকা টাকা ও মোবাইল দিতে অস্বীকৃতি জানালে তাকে ছুরিকাঘাত করা হয়। তার ডাক-চিৎকার শুনে এলাকাবাসী এসে ধাওয়া দিলে ডাকাতদল একটি এয়ার গান ফেলে পালিয়ে যায়।

রাসেল নামে স্থানীয় একজন জানান, বেলা ১১ টায় এ ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে ‘৯৯৯’- এ ফোন দেই। কিন্তু পুলিশ এসেছে বিকেল ৩টায়। এর মধ্যে আহতকে হাসপাতালে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢামেকে পাঠানো হয়। একটি অস্ত্র উদ্ধার করা গেলেও ডাকাতদের ধরা যায়নি। আর পুলিশের ৪ ঘণ্টা পরে আসার ঘটনাও রহস্যজনক।

বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোহসিন জানান, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যাই। সেখানে দু পক্ষের মারামারি হয়েছে বলে জেনেছি। একটি পরিত্যক্ত এয়ার গান পাওয়া গেছে, সেটি জব্দ করে নিয়ে এসেছি।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ২৮ জানুয়ারি, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa