ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ফরিদপুর হাসপাতাল থেকে দালালচক্রের ৬ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
ফরিদপুর হাসপাতাল থেকে দালালচক্রের ৬ সদস্য গ্রেফতার গ্রেফতার দালালরা

ফরিদপুর: ফরিদপুর জেনারেল হাসপাতাল এলাকা থেকে দালাল, প্রতারক ও চাঁদাবাজ চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর ২টায় ডিবি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আটকরা হলেন, শেখ রিপন (৩৮), ঝর্ণা বেগম (৪০), লিপি আলী (৩০), চম্পা আক্তার (২০), বিনা আক্তার (৩০), হেলেনা বেগম (৪৫)। আটকদের সবার বাড়ি ফরিদপুরে বিভিন্ন এলাকায়।

অভিযোগ রয়েছে, আসামিরা হাসপাতালে আগত রোগীদের কাছ থেকে প্রেসক্রিপশন জোরপূর্বক কেড়ে নিতো। তারপর পরিচিত ফার্মেসীতে নিয়ে যেতো এবং ওষুধের প্রকৃত মূল্যের চেয়ে অতিরিক্ত দাম রাখতো। পরে দোকানদারের কাছ থেকে কমিশন নিতো। কেউ দালালদের সঙ্গে যেতে না চাইলে বা অতিরিক্ত টাকা দিতে না চাইলে আসামিরা তাদের বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দেখাতো।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম বলেন, হাসপাতালের কর্মরত বিভিন্ন ইউনিটের স্টাফরা রোগীদের ব্যাপারে তথ্য দিয়ে এই কাজে সাহায্য করে থাকে। এছাড়া এরা হাসপাতালের স্টাফ বা মাস্টার রোলে চাকরি করে বলে দাপটের সঙ্গে পরিচয় দিয়ে থাকে।

তিনি আরও বলেন, উপরোক্ত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa