ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): যশোরের শার্শা উপজেলার জামতলা এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে চালকসহ তিনজন।

 

শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে শার্শার নাভরন-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম রিপন হোসেন। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার সরনপুর গ্রামের আমিনুর মেম্বারের ছেলে এবং বেনাপোলে অবস্থিত নিউ সোনার বাংলা ট্রান্সপোর্টের স্বত্ত্বাধিকারী বলে জানা গেছে।  

আহতদের নাম জানা যায়নি।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, রিপন ব্যক্তিগত কাজে নাভরন থেকে প্রাইভেটকারে করে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী ট্রাককে সাইড দিতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা খায়। এতে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলে নিহত হন রিপন এবং আহত হন চালকসহ তিনজন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বাংলানিউজকে জানান, রিপনের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত তিন জনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa