ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বেইলি রোডে ডিম ব্যবসায়ীকে চাপা দেওয়া ট্রাকচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
বেইলি রোডে ডিম ব্যবসায়ীকে চাপা দেওয়া ট্রাকচালক গ্রেফতার

ঢাকা: রাজধানীর বেইলি রোডে মাত্রাতিরিক্ত গতিতে বেপরোয়াভাবে ট্রাক চালিয়ে এক ডিম ব্যবসায়ীকে চাপা দিয়ে হত্যার ঘটনায় ঘাতক ট্রাকচালক জসিম উদ্দিনকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৬ জানুয়ারি) রাতো চট্টগ্রামের চাঁদগাও এলকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক জানান, বেইলি রোডে বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে ট্রাক চাপায় একজন ডিম বিক্রেতার নির্মম মৃত্যুর ঘটনা ঘটে। ঘাতক ট্রাক চালক মো. জসিম উদ্দিনকে চট্টগ্রামের চাঁদগাও থেকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সোমবার (২৪ জানুয়ারি) ভোরে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনে  ট্রাকের ধাক্কায় নুর আলম (৪০) নামে এক ডিম ব্যবসায়ী নিহত হন।

তিনি তেজগাঁও আড়ত থেকে ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিলেন কেরানীগঞ্জ জিনজিরা এলাকায়। পথে বেইলি রোডে ফাঁকা রাস্তায় পিছন দিক থেকে একটি খালি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
পিএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa