ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তলোয়ার হাতে ডাকছে বাংলার নবাব!

মাহফুজুর রহমান পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
তলোয়ার হাতে ডাকছে বাংলার নবাব!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে বাণিজ্য মেলায় তলোয়ার হাতে নিয়ে বাংলার নবাব দাঁড়িয়ে আছেন। শুধু তাই নয় তিনি আপনাকে ডাকছেন, বসতে বলছেন।

 

অবাক হচ্ছেন! সত্যিই বাণিজ্য মেলার নতুন আকর্ষণ বাংলার নবাবের কাবাবের দোকান। বাংলার নবাব সেই দোকানের বাইরে নবাবী পোশাক পরিধান করে হাতে তলোয়ার নিয়ে আপনাকে দোকানে আমন্ত্রণ জানাচ্ছেন খাবার খেতে।  

বুধবার (২৬ জানুয়ারি) সরেজমিনে মেলার পেছনের দিকে বাংলার নবাবের কাবাবের দোকানে গিয়ে এমন দৃশ্য দেখা গেছে। অনেকের তার ডাকে সাড়া দিয়ে সেখানে কাবাব উপভোগ করছেন।  

অনেকে খাবারের পাশাপাশি দাঁড়িয়ে থেকে তার সাথে ছবি তুলছেন। করছেন তার ভিডিও।  

এবারের মেলায় ঘুরতে আসা দর্শনার্থী ঝুঁকছেন খাবারের দোকানগুলোতে। প্রতিটি খাবারের দোকানে তাই উপচে পড়া ভিড়। এসব দোকানগুলো ক্রেতাদের আকর্ষণ করতে নানা নতুনত্ব এনেছেন। তার মধ্যে এই নবাবী পোশাকে তলোয়ার হাতে নবাবের কাবার দোকান ভিন্ন আকর্ষণ। আর এতে আকর্ষিত হয়ে অনেকে আসছেন এ দোকানে।

দোকানের বিক্রেতা জহির জানান, আমাদের এখানে পর্যাপ্ত বিক্রি হচ্ছে। সকাল থেকে রার পর্যন্ত বিক্রি হয়। আমাদের দোকানের খাবার রাত ৮ টার আগেই শেষ হয়ে যায়। পরে আমরা আমাদের অনেক গ্রাহকদের ফিরিয়ে দিতে বাধ্য হয়। ক্রেতারা ও ভোজনরসিকরা আমাদের গ্রহণ করেছেন।


বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এমআরপি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।