ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমোহনে দুই গ্রুপের সংঘর্ষে জেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
লালমোহনে দুই গ্রুপের সংঘর্ষে জেলে নিহত

ভোলা: ভোলার লালমোহনের মেঘনায় জাল পাতাকে কেন্দ্র করে জেলেদের দুই পক্ষের মধে সংঘর্ষে আজগর (২৫) নামে এক জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন।


 
 আহতরা হলেন- কামাল, রাসেল, জহুর, ছলেমান ও মতিন মাঝি।  তাদের লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে লালমোহন উপজেলার মঙ্গলসিকদার সংলগ্ন মেঘনা নদীতে লালমোহন ও তজুমদ্দিনের জেলেদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।  

নিহত আজগর ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের বাসিন্দা।  

স্থানীয়রা জানায়, লালমোহনের মেঘনা নদীতে মাছ ধরার জন্য জাল পাতেন তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের মতিন মাঝির নৌকার জেলেরা। এ সময় একই স্থানে জাল পাতেন লালমোহনের বাতির খাল এলাকার নয়ন মাঝিসহ অন্যরা। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে তজুমদ্দিনের ছয় জেলে গুরুতর আহত হয়।  এদের মধ্যে হাসপাতালের নেওয়ার পর আজগর মাঝি মারা যান।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, জেলেদের দুই পক্ষের সংঘর্ষে এক জেলে নিহত হয়েছে বলে জানতে পেরেছি। এ ব্যাপারে পুলিশ তদন্ত শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad