ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
বাগেরহাটে অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে জরিমানা

বাগেরহাট: বাগেরহাটে নির্ধারিত আসনের অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে ৬টি বাসকে ৬ হাজার ২শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. রাশেদুজ্জামান ও আজিজুল কবির।

করোনা সংক্রমণ রোধে বাসে নির্ধারিত আসনের অতিরিক্ত যাত্রী বহন না করা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সোমবার (২৪ জানুয়ারি) অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এদিন বিভিন্ন অপরাধে ১০টি মামলায় ৪ হাজার ৯শ টাকা জরিমানা করা হয়।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. রাশেদুজ্জামান বলেন, যাত্রীবাহী বাসে নির্ধারিত আসনের অতিরিক্ত যাত্রী বহন, ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে এবং ভোক্তা অধিকার আইনে ৭টি মামলায় ৭ জনকে ৬ হাজার ২শ টাকা জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যবিধি ও আইনের প্রয়োগ নিশ্চিত করতে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা,  জানুয়ারি ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।