ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে লেগুনার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
নড়াইলে লেগুনার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ফাইল ফটো

নড়াইল: নড়াইলে লেগুনার ধাক্কায় মো. মামুন কাজী (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর এক আরোহী।

 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে নড়াইল-কালনা সড়কের কচুবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

মামুন কাজী সদর উপজেলার দত্তপাড়া গ্রামের বখতিয়ার কাজীর ছেলে। আহত যুবকের নাম শাকিল শেখ (২৪)। সে একই গ্রামের সাহেব শেখের ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মামুন ও শাকিল মোটরসাইকেলে করে লোহাগড়া থেকে নড়াইলের দিকে যাচ্ছিলেন। পথে সড়কের কচুবাড়িয়া নামক স্থানে পৌঁছালে নড়াইল থেকে আসা একটি লেগুনা মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মামুন ও শাকিল পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।  

আহত শাকিল শেখকে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। ঘাতক লেগুনাটি জব্দ করা হয়েছে এবং চালককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।