ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বাসে যৌন হয়রানি, সুপারভাইজার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
ফরিদপুরে বাসে যৌন হয়রানি, সুপারভাইজার আটক

ফরিদপুর: ঢাকা থেকে ফরিদপুরগামী গোল্ডেন লাইন নামের একটি বাসে দুই কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে মো. রুবেল (৫৪) ওই বাসের সুপারভাইজারকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি বলেন, দুই কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে শনিবার (২২ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে জেলা শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে গোল্ডেন লাইন নামে একটি বাসের সুপারভাইজারকে আটক করা হয়েছে। ওই দুই কিশোরীর বয়স ১৪ ও ১৫ হবে। আটক রুবেলকে গতকাল সোমবার (২৪ জানুয়ারি) ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন বলেন, ওই সুপারভাইজারের দাবি বাসের জানালার পর্দা উঠাতে গিয়ে ওই দুই তরুণীর শরীরে তার স্পর্শ লাগতে পরে। তবে যৌন হয়রানি করা হয়নি।

জানা গেছে, ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে গত শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে গোল্ডেন লাইন নামে একটি বাস যাত্রী নিয়ে ফরিদপুরের উদ্দেশে রওনা দেয়। ওই বাসে ফরিদপুরের সদরপুর উপজেলার একটি মহল্লার বাসিন্দা মা ও তার দুই কিশোরী মেয়ে ছিল।

ওই দুই কিশোরী মেয়ে পাশাপাশি দুই সিটে বসে ফরিদপুরে আসছিল। মা বসেছিলেন পাশের অন্য আসনে। পরে বাসটি মানিকগঞ্জে আসার পর দীর্ঘসময় জ্যামে আটকে থাকে। প্রায় দুই ঘণ্টা মানিকগঞ্জে বাসটি দাঁড়িয়ে ছিল। রাত হয়ে যাওয়ায় বাসের অনেকেই তখন ঘুমিয়ে ছিলেন। এই সুযোগে বাসের সুপারভাইজার ওই দুই কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। এতে তারা জেগে উঠলে সম্মানের ভয়ে কিছুই বলতে পারেনি। রাত সোয়া ১টার দিকে বাসটি ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে এসে পৌঁছালে ওই মোড়ে দায়িত্বরত কোতোয়ালি থানার পুলিশদের কাছে ঘটনাটি খুলে বলে দুই কিশোরী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোল্ডেন লাইন নামে ওই বাসের ব্যবস্থাপক অরুণ সাহা জানান, সুপারভাইজারের চলন্ত বাসে যৌন হয়রানি করার ঘটনাটি মালিকপক্ষ গুরুত্বের সঙ্গে নিয়েছে। ইতোমধ্যে সুপারভাইজার রুবেলকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

এ ব্যাপারে বক্তব্য জানতে গোল্ডেন লাইন পরিবহনের মালিক জাহাঙ্গীর মিয়ার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।