ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ট্রাকচাপায় নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
নওগাঁয় ট্রাকচাপায় নিহত বেড়ে ৪ ফাইল ফটো

নওগাঁ: নওগাঁর ধামইরহাট উপজেলায় ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক সড়কের হরতকীডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



নিহতদের মধ্যে দুর্ঘটনার সময় ঘটনাস্থলে দুইজন ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বাকি দুইজনের মৃত্যু হয়।  

নিহতরা হলেন- উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮), একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০), উপজেলার জাহানপুর গ্রামের মিনহাজুল (২৮) ও একই গ্রামের সজল (৩৫)।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরা সবাই সবজি ব্যবসায়ী।   রোববার রাতে ধামইরহাট উপজেলায় বাজার শেষে একই মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তারা। পথে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক সড়কের হরতকীডাঙ্গা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আবু সুফিয়ান এবং আব্দুস সালামের মৃত্যু হয়। বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদেরও মৃত্যু হয়।

ওসি আরও জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
আরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad