ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রৌমারীতে ইয়াবাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
রৌমারীতে ইয়াবাসহ আটক ১ ...

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ১৮০ পিস ইয়াবাসহ শাহ্ আলম (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শাহ্ আলম উপজেলার সদর ইউনিয়নের পূর্ব নটান পাড়ার মৃত তয়েজ উদ্দিনের ছেলে।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে আটক শাহ আলমকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার দিনগত রাতে নটান পাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, শাহ্ আলম দীর্ঘদিন ধরে মাদক সেবন ও কেনা-বেচার সঙ্গে জরিত থাকাসহ একাধিক মামলার আসামি ছিল। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ইয়াবা বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানার এসআই লিটন মিয়াসহ পুলিশের একটি দল নটানপাড়ায় তার বাড়িতে অভিযান চালায়। এ সময় শাহ্ আলম পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশ তাকে আটক করে এবং তার অপর সহযোগী কৌশলে পালিয়ে যায়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বাংলানিউজকে জানান, আটক শাহ্ আলম ও অজ্ঞাত একজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad