ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানের জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যচিং আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
বান্দরবানের জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যচিং আর নেই মংক্যচিং চৌধুরী।

বান্দরবান: বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী আর নেই।  

শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার সময় বান্দরবান সদরের মধ্যমপাড়ায় নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।


 
সূত্রে জানা যায়, কয়েকদিন আগে মংক্যচিং চৌধুরীর শরীরিকভাবে অসুস্থ হলে তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে ভর্তি করে বিভিন্ন পরীক্ষা করা হলে তার ফুসফুসে পানি জমা, কিডনি ৭০ শতাংশ কাজ না করা এবং ডায়াবেটিস এর কারণে পা ফুলে যাওয়াসহ বিভিন্ন উপক্রম দেখা দিলে অবস্থার অবনতি হতে থাকলে দায়িত্বরত চিকিৎসক তাকে আইসিইতে ভর্তি করায়। কিছুটা সুস্থ হলে তাকে বান্দরবান সদরের বাসায় নিয়ে আসা হয়। পরে শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
 
বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা বলেন, ফুসফুসে পানি জমা, কিডনির সমস্যা, ডায়াবেটিসসহ কয়েকটি রোগের কারণে তিনি মৃত্যুবরণ করেছেন।
 
এদিকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মংক্যচিং চৌধুরীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং পার্বত্যমন্ত্রী, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, সদর উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad