ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কনডাক্টরের ধাক্কায় যাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
রাজধানীতে কনডাক্টরের ধাক্কায় যাত্রীর মৃত্যু

ঢাকা: রাজধানীর ওয়ারীতে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০জানুয়ারি) ওয়ারীর জয় কালী মন্দির মোড়ে বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরায় এলাকায়। সকালে ডেমরা থেকে গ্রিনবাংলা বাসে করে নবাবপুরে আসছিলেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে জানতে পারি বাসের কনডাক্টরে সঙ্গে ভাড়া নিয়ে তর্কা হয় ইরফানের। একপর্যায়ে কনডাক্টর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওয়ারী থানার (এসআই) আরাফাত হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি গ্রিন বাংলা নামের একটি বাসে ছিলেন ইরফান। বাসটি জয় কালী মন্দির মোড়ে এলে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে কনডাক্টর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয়। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করার পরে কৌশলে পালিয়ে যায় সে। মোজাম্মেলকে আটক ও গ্রিনবাংলা বাস জব্দ করতে কাজ শুরু করেছে পুলিশ।

ইরফানের বড় ভাই মো. রায়হান জানান, ডেমরা সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায় তাদের বাড়ি। ইরফান এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতো। বাবা মৃত আলমগীর হোসেন।

ঢাকা মেডিক্যাল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার এ তথ্য নিশ্চিত করে জানান, বিস্তারিত ঘটনা জানার জন্য হাসপাতালে এসেছি। বাসসহ  চালককে ধরতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।