ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

৯০ বোতল বিদেশি মদসহ বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
৯০ বোতল বিদেশি মদসহ বিক্রেতা আটক

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার বল্লভপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৯০ বোতল বিদেশি মদসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।

আটক ব্যক্তির নাম মো. পিয়ার আহাম্মদ সাইফুল (৩০)। তিনি ছাগলনাইয়ার সাং উত্তর বল্লভপুরের মৃত মকবুল আহাম্মদ জাকিরের ছেলে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক বিক্রেতা বল্লভপুর বাজারে বিদেশি মদ ক্রয়-বিক্রয় করছে। পরে (সোমবার) রাতে র‌্যাবের একটি দল সেখানে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাকে আটক করে।

আটককে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে ২টি প্লাস্টিকের বস্তা হতে ৯০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৯০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, তিনি দীর্ঘদিন যাবৎ ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে এসব মাদক এনে ফেনী, নোয়াখালী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গার মাদক সেবী ও বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছেন।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, উদ্ধারকৃত মাদক ও আটক ব্যক্তিকে ফেনীর ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa