ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

রায়গঞ্জে অপহৃতা ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
রায়গঞ্জে অপহৃতা ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

সিরাজগঞ্জ: এক মাদরাসাছাত্রীকে অপহরণ করার অভিযোগে আব্দুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্না (২৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় অপহৃত মাদরাসাছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

 

আটক আব্দুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্না সলঙ্গা থানাধীন নলকা গ্রামের জসিম উদ্দিন সিদ্দিকীর ছেলে। উদ্ধার হওয়া ছাত্রী পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা।  

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, মোবাইলে অপরিচিত নম্বর থেকে ফোন আসার সুবাদে ওই মাদরাসা ছাত্রীর সঙ্গে মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্নার পরিচয় হয়। পরিচয়ের কিছুদিন পর থেকেই ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয় সে। প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১০ জানুয়ারি মাদরাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে রাস্তা থেকে অপহরণ করে নিয়ে যায় মুন্না। এ ঘটনায় ভিকটিমের পরিবার দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। বিষয়টি র‌্যাবকে অবগত করলে মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভোরে সলঙ্গা থানার নলকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী মুন্নাফ সিদ্দিকী মুন্নাকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa