ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

প্রাইভেটকার পুকুরে পড়ে এসআই নিহতের ঘটনায় ভাঙ্গায় শোক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
প্রাইভেটকার পুকুরে পড়ে এসআই নিহতের ঘটনায় ভাঙ্গায় শোক ইনসেটে কাজী সালেহ আহম্মেদ

ফরিদপুর: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশের সদস্য বহনকারী একটি প্রাইভেটকার পুকুরে পড়ে দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হওয়ার ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। দু’জন এসআইয়ের মধ্যে এক জনের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ গ্রামে।

অকাল এ মৃত্যুতে পুরো এলাকায় নেমে এসেছে শোক।  

নিহত দু’জন হলেন- ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। তারা সোনারগাঁ থানায় কর্মরত ছিলেন।

এসআই কাজী সালেহ আহমদের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, তার আত্মীয়-স্বজন সবাই এক নজর প্রিয় জনের মরদেহ দেখার জন্য রাতেই ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন।  

এ বিষয়ে তার চাচাতো বোন জামাই মো. নাজিম মুন্সী বাংলানিউজকে বলেন, ভাইজানের এমনভাবে চলে যাওয়ায় আমাদের পরিবার শোকে ভেঙে পড়েছে। কাজী সালেহ আহমদের মরদেহ ঢাকায় দাফন করা হবে, যে কারণে গ্রামে বাড়িতে কেউ নেই। তবে গ্রামের সবাই মর্মাহত ও শোকাহত।

স্থানীয় বাসিন্দা জুয়েল ফকির বলেন, মানিক (কাজী সালেহ আহমদ) ভাইয়ের মৃত্যুর খবর আমরা রাতেই শুনতে পাই। তার অকাল মৃত্যু আমরা খুবই শোকাহত।  

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দত্তপাড়া বাদশা গ্যারেজের একটু সামনে একটি প্রাইভেটকার পুকুরে পড়ে মুহূর্তের মধ্যে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা পুকুর থেকে পুলিশের তিন সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। গাড়িটি মহাসড়ক থেকে সোনারগাঁ থানার দিকে যাচ্ছিল।

নিহত এসআই কাজী সালেহ আহমদের দাফন ও জানাজা মঙ্গলবার (১৮ জানুয়ারি) সম্পন্ন হবে।

** প্রাইভেটকার খাদে পড়ে দুই এসআই নিহত
** গাড়ি চালাচ্ছিলেন আসামি, পেছনে বসেছিলেন সেই দুই এসআই!


বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa